২০ জুলাই, ২০২৪

বিএনপির সঙ্গে কবে ফাইনাল খেলা হবে, জানালেন কাদের


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এ সরকারের দৃশ্যমান উন্নয়ন দেখে অন্তরজ্বালায় ভুগছে। তারা আন্দোলনের নামে রংপুরে টাকার বস্তা নিয়ে বসেছিল। ১০ ডিসেম্বর সরকার পতনের হুমকি দিয়েছিল। ঘোড়ার ডিম করেছে।

রোববার বেলা সাড়ে ১১টায় সৈয়দপুর ফাইভ স্টার মাঠে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় ‘খেলা হবে’ স্লোগানে মুখরিত হয় প্রাঙ্গণ।ওবায়দুল কাদের বলেন, খেলা হবে জাতীর পিতার হত্যাকারীদের যারা পুরস্কৃত করেছে তাদের বিরুদ্ধে। খেলা হবে যারা জাতীয় ৪ নেতাকে হত্যা করেছে তাদের বিরুদ্ধে। খেলা হবে ২১ আগস্ট যারা গ্রেনেড হামলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে তাদের বিরুদ্ধে। খেলা হবে ভোট চুরি, দুর্নীতি, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে। আগুন জালিয়ে যারা মায়ের বুক খালি করেছে তাদের বিরুদ্ধে। আর এ খেলা হবে আগামী বছর জানুয়ারিতে নির্বাচনের মাধ্যমে। জানুয়ারিতে তাদের (বিএনপি) সঙ্গে আমাদের ফাইনাল খেলা হবে।

দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, যে বিপদে-আপদে জনগণের পাশে থাকে না সে বঙ্গবন্ধুর সৈনিক হতে পারে না, হতে পারে না প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী। শেখ হাসিনা মানুষকে আঁধার থেকে আলোর পথে এনেছেন। কুয়াশার চাঁদরে ঢাকা এ জনপদে সূর্যোদয় সেই কথাই বলছে।

author

নিউজ ডেস্ক