Header Ads

তবে কী শেষের পথে 'সিআইডি'র ২১ বছরের যাত্রা?


দীর্ঘ ২১ বছরের যাত্রা। অবশেষে বন্ধ হতে চলেছে ভারতের জনপ্রিয় টেলিভিশন সিরিজ । পর্দায় আর দেখা যাবে না এসিপি প্রদ্যুমন, ইন্সপেক্টর অভিজিৎ ও দয়াকে।
সম্প্রতি এক সাক্ষাৎকারে দয়া ওরফে দয়ানন্দ শেট্টি নিজেই একথা জানিয়েছেন। তিনি বলেছেন, আগামী ২৭ তারিখ সিআইডির শেষ পর্ব দেখানো হবে। তারপর থেকেই বন্ধ হয়ে যাবে এই শো'টি।
এখন পর্যন্ত সিআইডির এপিসোড সংখ্যা ১,৫৪৬টি। ১৯৯৭ সালের ২৯ এপ্রিল যাত্রা শুরে এই টিভি শো'টি। তারপরেই প্রবল জনপ্রিয়তা পায় সিআইডি। অনেক অভিনেতা-অভিনেত্রী এই টিভি শো'টিতে অভিনয় করলেও সিরিজটির মূল চরিত্র এসিপি প্রদ্যুমনের চরিত্রে শিবাজী সত্যম, ইন্সপেক্টর অভিজিতের চরিত্রে আদিত্য শ্রীবাস্তব, দয়ার চরিত্রে দয়ানন্দ শেট্টি বরাবরই রয়ে গেছেন।
সেই সাক্ষাৎকারে দয়ানন্দ জানিয়েছেন, ‘‘শেষ এপিসোডের শুটিং ৪-৫ দিন আগেই হয়ে গেছে। তখনই আমাদের বলা হয় এটাই শেষ এপিসোড। সত্যি খবরটা জানার পরে থেকে আমাদের খুবই খারাপ লাগছে। সিআইডি ২২ বছরে পা দিতে চলেছিল। চ্যানেলের কিছু অভ্যন্তরীণ সমস্যার জন্য সিআইডি বন্ধ হবে বলে জানানো হয়েছে।’’
দয়া বলেন,  ‘‘আমি আমার চরিত্রটিকে খুব মিস করব। আশা করি দর্শকদের এই কয়েক বছর আনন্দ দিতে পেরেছি। আমরা একটা গোটা পরিবারের মতো ছিলাম। আমরা এখানকার প্রত্যেককেই মিস করব।’’

No comments

Powered by Blogger.