Header Ads

সেই মডেলকে টাকা দেওয়ার রেকর্ড ফাঁস, আইনজীবীর ওপর চটলেন ট্রাম্প!


মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সম্পর্কের কথা ফাঁস করা প্লেবয় ম্যাগাজিনের মডেল ক্যারেন ম্যাগডোগালের মুখ বন্ধ করতে অর্থ পরিশোধ সম্পর্কিত এক গোপন অডিও ফাঁস হয়েছে। আর তাই ট্রাম্প তার সাবেক আইনজীবী মাইকেল কোহেনের ওপর ব্যাপক চটেছেন! এদিকে সেই রেকর্ড আবার পৌঁছে গেছে ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশনের (এফবিআই) হাতে। গত বছর নিউইয়র্কে মাইকেল কোহেনের সম্পত্তিতে অভিযানের সময় এফবিআই গোপনে রেকর্ড করা অডিও টেপটি হাতে পায়। 
অন্যদিকে ব্যাপারটিকে হালকা করতে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প এক টুইট বার্তায় লিখেছেন, এ ধরনের অভিযান বিস্মিত করার মতো। গোপনে এভাবে রেকর্ড করা বিস্ময়কর এবং অবৈধ। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আরও লিখেছেন, তিনি ভুল কোন কিছু করেননি। 
মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমস সংবাদ প্রকাশ করেছে, রেকর্ডিংয়ে ডোনাল্ড ট্রাম্প এবং তার আইনজীবী মাইকেল কোহেন প্লেবয় মডেল ক্যারেন ম্যাগডোগালকের সঙ্গে অর্থ পরিশোধের ব্যাপারে আলোচনা করেছেন। অডিও টেপ রেকর্ডটি  প্রেসিডেন্ট নির্বাচনের দুইমাস আগে ধারণ করা হয়। 
উল্লেখ্য, ব্যাংক ও ট্যাক্স জালিয়াতি এবং নির্বাচনী আইনভঙ্গের জন্য ট্রাম্পের সাবেক আইনজীবী মাইকেল কোহেনকে নিয়ে অনুসন্ধান চলছে।

No comments

Powered by Blogger.