Header Ads

'একটি প্রেম দরকার, মাননীয় সরকার' থেকে সরে দাঁড়ালেন বুবলী


বেশ ঘটা করে মহরত হয়েছিল 'একটি প্রেম দরকার, মাননীয় সরকার' ছবিটির। নামটি অন্যরকম হওয়ায় অনেকটাই মনোযোগ কেড়ে নেয় চলচ্চিত্রপ্রেমীদের। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করার কথা হালের আলোচিত নায়িকা বুবলীর। কিন্তু ছবিটি তিনি করছেন না। শাপলা মিডিয়ার নির্মিতব্য এ ছবি থেকে স্বেচ্ছায় বুবলী সরে দাঁড়িয়েছেন বলে জানা গেছে।
 রাজধানীর একটি অভিজাত হোটেলে ছবিটি নির্মাণের ঘোষণা দেয় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবিটির নায়ক শাকিব খান, নায়িকা বুবলী, পরিচালক শাহিন সুমনসহ অন্যান্য কলাকুশলী।
ছবি থেকে স্বেচ্ছায় সরে দাঁড়ানো প্রসঙ্গে বাংলাদেশ প্রতিদিনকে বুবলী বলেন, 'দেখুন, আমি সবসময় কম কাজ করতে চাই। কারণ সংখ্যায় না কাজের মানে বিশ্বাস করি। 'একটি প্রেম দরকার, মাননীয় সরকার' ছবিটি থেকে স্বেচ্ছায় সরে দাঁড়িয়েছি। কারণ একই প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে আমার অন্য আরেকটি ছবি নিয়ে বেশ কিছুদিন ধরে কথা হচ্ছে যেটার জন্য আমার অনেক প্রস্তুতির দরকার। তাই একসাথে কয়েকটা কাজে মনোযোগ দেয়া আমার জন্য একটু কঠিন হয়ে পড়বে। মূলত সে কারণেই 'একটি প্রেম দরকার, মাননীয় সরকার' ছবিটি আমি করছি না।'
বুবলী আরও বলেন, প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে আলোচনা করেই ছবিটি না করার সিদ্ধান্ত নিয়েছি। 'যেহেতু একই প্রযোজনা প্রতিষ্ঠান তাই তাদের দিক থেকেও এই ব্যাপারে আপত্তি নেই।
এদিকে, বুবলীর এ সরে দাঁড়ানোর বিষয়ে শাপলা মিডিয়ার পক্ষ থেকে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি। 
উল্লেখ্য, গত ঈদুল ফিতরে মুক্তি পায় বুবলী অভিনীত 'চিটাগাইঙ্গা পোয়া-নোয়াখাইল্যা মাইয়া' ছবিটি। ছবিটি প্রযোজনা করেছিল শাপলা মিডিয়া। বর্তমানে একই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে 'ক্যাপ্টেন খান' ছবির শ্যুটিং করছেন বুবলী। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় এ ছবিতে বুবলীর নায়ক শাকিব খান। 

No comments

Powered by Blogger.