Header Ads

এবার নেইমার নিজেই শিশুদের শেখাচ্ছেন গড়াগড়ি (ভিডিও)


ওয়ান..টু...থ্রি। নেইমার চেঁচিয়ে উঠতেই শিশুরা গড়িয়ে পড়ল মেঝেতে। তারপর তারা আবার পাল্টা চেঁচিয়ে বলল, এটা ফ্রি-কিক। সঙ্গে সঙ্গে চারপাশ হাসিতে ভরে উঠল।
বিশ্বকাপে নেইমারের প্লে-অ্যাক্টিং নিয়ে প্রচুর সমালোচনা হয়েছে। প্রাক্তন থেকে বর্তমান, অনেক ফুটবলারই নেইমারের অভিনয় নিয়ে প্রবল সমালোচনা করেছেন। কিন্তু নেইমারকে এর মধ্যে কখনও সেসব সমালোচনার পাল্টা দিতে দেখা যায়নি। 
বিশ্বের বিভিন্ন প্রান্তের শিশুরা নেইমারকে নকল করে বিভিন্ন ভিডিও বানিয়েছে বিভিন্ন সময়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিওগুলো জনপ্রিয় হয়েছে দারুণভাবে। মেক্সিকোয় একটি ফুটবল ক্লাব ইতিমধ্যে মাটিতে গড়াগড়ি খাওয়ার একটি প্রতিযোগিতাও আয়োজন করে ফেলেছিল। সেখানে প্রতিযোগীদের গোটা মাঠ গড়াগড়ি দিয়ে পার করতে হবে। 
চারপাশের এত বিদ্রুপ কার্যত মুখ বন্ধ করেই হজম করছিলেন নেইমার। কিন্তু মনে মনে হয়তো এসব কিছুর পাল্টা দেওয়ার পরিকল্পনা করেছিলেন ব্রাজিলিয়ান তারকা। আর সেটাই এবার করলেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।
সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করেছেন নেইমার। তাতে দেখা যাচ্ছে, নেইমারের নির্দেশে একগাদা শিশু হঠাৎই 'এটা ফ্রি-কিক' বলে চেঁচিয়ে উঠছে। পুরো ভিডিওটাই যে নেইমারের নেতৃত্বে বানানো তা আর বলার অপেক্ষা রাখে না।
'চ্যালেঞ্জ দাফালতা' নাম দিয়ে সেই ভিডিও ছেড়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। পর্তুগিজে যার মানে করলে 
দাঁড়ায় ফ্রি-কিক চ্যালেঞ্জ।

No comments

Powered by Blogger.