Header Ads

‘পুরুষদের কষ্ট হবে’, কেন বললেন শ্রদ্ধা?

ইনস্টাগ্রাম থেকে সব ছবি, ভিডিও মুছে ফেললেন শ্রদ্ধা কাপুর। আচমকাই শ্রদ্ধার ওই কাণ্ডে অবাক হয়ে গেছেন প্রত্যেকে। পাশপাশি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ছবি এবং ভিডিও মুছে দেওয়ার আগে শ্রদ্ধা লেখেন, ‘মর্দ কো দর্দ হোগা’। কিন্তু, কী কারণে শ্রদ্ধা ওই স্টেটাস দেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।
বলিউডের একাংশের কথায়, শ্রদ্ধা কাপুরের একাউন্ট হ্যাক করা হয়েছে। না হলে, এইভাবে অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে অভিনেত্রীর প্রোফাইল ছবি গায়েব হয়ে যেত না। তবে আগামী সিনেমা ‘স্ত্রী’-র প্রমোশনের জন্যই কি ‘মর্দ কো দর্দ হোগা’ স্টেটাস দিয়ে ইনস্টাগ্রাম থেকে গায়েব হয়ে গিয়েছেন শ্রদ্ধা। যদিও এ বিষয়ে মুখ খোলেননি বলিউড অভিনেত্রী। প্রসঙ্গত, আগামী সিনেমা ‘স্ত্রী’-তে শ্রদ্ধাকে এক অন্যরকম ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বলে খবর।
বর্তমানে শহিদ কাপুরের সঙ্গে ‘বাত্তি গুল মিটার চালু’-র শুটিংয়ে ব্যস্ত শ্রদ্ধা কাপুর। ওই সিনেমায় শ্রদ্ধা এবং শহিদের সঙ্গে অভিনয় করছেন অভিনেত্রী ইয়ামি গৌতমও। অন্যদিকে শোনা যাচ্ছে, ‘বাত্তি গুল মিটার চালু’-র পর শ্রদ্ধা কাপুরের সঙ্গে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয় করার কথা।
কিন্তু, শ্রদ্ধা এবং সুশান্তের একসঙ্গে স্ক্রিন শেয়ার করার কথা শুনে নাকি রেগে যান কৃতি শ্যানন। বয়ফ্রেন্ড সুশান্তের সঙ্গে শ্রদ্ধা যাতে স্ক্রিন শেয়ার করতে না পরেন, তার জন্য নাকি চেষ্টা শুরু করেছেন কৃতি। শুধু তাই নয়, সুশান্তের সঙ্গে বিষয়টি নিয়ে নাকি কৃতির ঝামেলাও হয়েছে বলে জানা যায়।

No comments

Powered by Blogger.