Header Ads

নিকের সঙ্গে মেয়ের বিয়ে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কার মা!


প্রথমবারের মতো ভারতে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়ার মার্কিন বয়ফ্রেন্ড নিক জোনাস। প্রিয়াঙ্কার সঙ্গে তার সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়ার জন্যই তিনি প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে দেখা করতে এসেছেন বলে শোনা যাচ্ছে। 
সূত্রের খবর, প্রিয়াঙ্কার কাছে তার মা মধু চোপড়ার মতামত খুবই গুরুত্বপূর্ণ। আর সেই কারণেই প্রিয়াঙ্কা নিককে মুম্বাই নিয়ে এসেছেন তার মা'র সঙ্গে আলাপ করাতে। নিক নিয়ে মা মধু চোপড়ার মতামতই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ প্রিয়াঙ্কার কাছে। মেয়ে প্রিয়াঙ্কা ও তার বয়ফ্রেন্ড নিক জোনাসকে নিয়ে ডিনারে যান মধু চোপড়া।
মার্কিন পপ গায়ক নিক জোনাসকে নিয়ে প্রিয়াঙ্কার মা মধু চোপড়াকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ''আমি নিককে নিয়ে ডিনারে গিয়েছিলাম। কিন্তু সেখানে আরও ১০জন লোক ছিল। তাই আমি ওর সঙ্গে সেভাবেও আলাদা করে কথা বলে উঠতে পারিনি। আমি প্রথমবার ওর সঙ্গে দেখা করলাম। আর এত তাড়াতাড়ি কোনও মতামত দেওয়া খুবই মুশকিল। '' 
তাহলে কি নিককে জানতে আর বুঝতে আরও বেশি সময় কাটাতে চাইছেন প্রিয়াঙ্কার মা। যদিও এর আগে অবশ্য মধু চোপড়া মন্তব্য করেছিলেন, তিনি প্রিয়াঙ্কার সঙ্গে কোনও বিদেশির বিয়ের কথা ভাবতেই পারেন না। বিয়ে সবসময় এক সমাজ, সংস্কৃতির মানুষের মধ্যেই হওয়া ভালো।
প্রসঙ্গত, মা ছাড়াও বিশেষ ডিনার পার্টিতে নিকের সঙ্গে তার অন্যান্য বলিউডের বন্ধুদের সঙ্গেও আলাপ করিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। শোনা যাচ্ছে খুব শীঘ্রই নিকের জন্য আমেরিকার লস অ্যাঞ্জেলসে থাকার কথাই 

No comments

Powered by Blogger.