Header Ads

সিডনির রাস্তায় অদৃশ্য ব্যাট হাতে ওয়ার্নার


বল বিকৃতির কাণ্ডে এক বছরের জন্য নির্বাসনে অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার। বাঁ হাতি এই তারকা ব্যাটসম্যান এখন দিন কাটাচ্ছেন অবসরে। আসলে অবসর নয়, এখনও যেন বাইশ গজের যুদ্ধই মনে মনে লড়ে চলেছেন তিনি। তারই প্রমাণ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবিতে। 
আসলে একটি নয়, দু’টি ছবি। সেই ছবিই জানান দিচ্ছে ওয়ার্নারের মনের অবস্থা। ছবিগুলিতে সিডনির রাস্তায় ব্যাটিং করতে করতে হাঁটতে দেখা গিয়েছে ওয়ার্নারকে। 
ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন, যাতে দেখা যাচ্ছে ওয়ার্নার এখন রাজমিস্ত্রি হয়ে গিয়েছেন। আইপিএল'র ১২ কোটি টাকার পরিবর্তে স্বপ্নের বাড়ি বানাতে ব্যস্ত এখন ওয়ার্নার। 
কিন্তু মনের ভিতরে থাকা কষ্ট লুকিয়ে রাখা সম্ভব হয় না। মেয়ে আইভি ও ইন্ডিকে নাচের ক্লাসে নিয়ে যাচ্ছিলেন ওয়ার্নার ও ক্যান্ডিস। তখনই অদৃশ্য ব্যাট হাতে 'শ্যাডো' করছিলেন ওয়ার্নার। বোঝাই যাচ্ছে, ওয়ার্নার মোটেও সুখে নেই। ভিতরে ভিতরে রক্তাক্ত তিনি। আপাতত এক বছর এই লড়াই লড়তে হবে তাকে। 
বাইশ গজের লড়াই এখন ছড়িয়ে পড়েছে মাঠের বাইরেও। নিজেকে প্রমাণ করতে মরিয়া ওয়ার্নার এখন দিন গুনছেন, তা বলাই বাহুল্য। ক’দিন আগের সাংবাদিক সম্মেলনের কান্না ভুলে তাই তিনি শুরু করে দিয়েছেন নতুন লড়াই। রাস্তাতেই মনে মনে মুখোমুখি হয়ে পড়েছেন অদৃশ্য বোলারের।

No comments

Powered by Blogger.