Header Ads

হায়দরাবাদের অধিনায়কত্ব ছাড়লেন ওয়ার্নার

বল বিকৃতি কাণ্ডে দোষী সাব্যস্ত হওয়ায় কলঙ্কের বুঝা মাথায় নিয়ে দেশে ফিরছেন তিন অজি ক্রিকেটার স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার এবং ক্যামেরন ব্যানক্রফ্ট। স্মিথ-ওয়ার্নারদের শাস্তির মেয়াদ কতদিন তা জানা যাবে খুব দ্রতই। নির্দোষ প্রমাণিত হওয়ায় অজি দলের কোচ থাকছেন ড্যারেন লেম্যান।
স্টিভ স্মিথ রাজস্থানের অধিনায়কত্ব ছাড়ার পর এবার সানরাইজার্সের নেতৃত্ব ছাড়লেন ওয়ার্নার। আইপিএলের এগারতম আসরে সানরাইজার্স দলের অধিনায়ক হিসেবে দেখা যাবে না ডেভিড ওয়ার্নারকে। দলের অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন তিনি। গত মঙ্গলবার এই পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি।
অবশ্য আগেই থেকেই বোঝা যাচ্ছিল এবারের আইপিএলে তাকে নাও দেখা যেতে পারে। কেননা কেপটাউন টেস্টের বল টেম্পারিংয়ের ঘটনার অন্যতম হোতা ছিলেন অজি দলের এই সদ্য সাবেক হওয়া সহ-অধিনায়ক।
ক্রিকেট অস্ট্রেলিয়া অবশ্য এরই মাঝে কড়া শাস্তি দেওয়ার আলামত দিচ্ছে ডেভিড ওয়ার্নারসহ বাকি দুইজনকে (অধিনায়ক স্মিথ ও ওপেনার বেনক্রফট)। এবার আবারও সেই ঘটনার মাশুল দিলেন ওয়ার্নার। আর দুইদিন আগে অধিনায়কত্ব কেড়ে নেওয়া হয়েছিল স্মিথের (রাজস্থান রয়ালসের পক্ষ থেকে)।
সানরাইজার্স দলের সি.ই.ও কে শানমুঘাম মিডিয়ার সামনে জানান, সাম্প্রতিক ঘটনার কারণে ডেভিড ওয়ার্নার অধিনায়কের পদ থেকে ইস্তফা দিয়েছেন। দলের নতুন অধিনায়কের নাম শিগগিরই ঘোষণা করা হবে।-টাইমস অব ইন্ডিয়া।

No comments

Powered by Blogger.