Header Ads

নেইমারের জন্য বার্সেলোনার দরজা খোলা


বহুল আলোচিত দলবদলের সাত মাস না যেতেই খবরের শিরোনামে উঠে আসছে নেইমারের বার্সেলোনায় ফেরার গুঞ্জন। স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘মুন্ডো দেপোর্তিভো’ রিপোর্ট প্রকাশ করেছে, চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো থেকে পিএসজির বিদায়ের জেরে বার্সায় ফেরার ইচ্ছা ব্যক্ত করেছেন নেইমার। ‘অনুতপ্ত’ নেইমার বার্সায় ফিরতে চান!
দু’দিন আগে বার্সা কোচ আর্নেস্টো এমন খবরকে ‘কল্পনা’ হিসেবে আখ্যায়িত করেছেন। তবে সম্ভাবনাটা উড়িয়ে দেওয়ার পক্ষে নন কাতালান মিডফিল্ডার ইভান রাকিটিচ। বরং তিনি সাবেক টিমমেটের ক্লাবে ফিরে আসার ধারণাকে স্বাগতই জানাচ্ছেন।
এ ব্যাপারে রাকিটিচের ভাষ্য, ‘নেইমার আমাকে কোনো কিছুই বলেনি, কিন্তু এটা যদি আমার হাতে থাকতো তার জন্য এখনই ফেরার দরজা খুলে দিতাম। শুধুমাত্র বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কারণেই নয়, সে যে ধরনের খেলোয়াড় তার জন্য। আমি সব সময়ই নেইমারকে আমার দলে রাখবো।’রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সা অধ্যায়ের (২০১৩-১৭) ইতি টেনে পিএসজিতে পাড়ি জমান নেইমার। ট্রান্সফার ফি টাকার অঙ্কে ২ হাজার ২৬৬ কোটি ১১ লাখের বেশি।
এদিকে প্রকাশিত খবরে স্প্যানিশ জাতীয় দৈনিক ‘এবিসি’র দাবি, যত দ্রুত সম্ভব পিএসজি ছাড়ার পথ খুঁজতে নেইমার তার বাবাকে নির্দেশনা দিয়েছেন।

No comments

Powered by Blogger.