Header Ads

একাধিক পদে পরিকল্পনা মন্ত্রণালয়ে নিয়োগ

পরিকল্পনা মন্ত্রণালয়ের অধীনে জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমি (এনএপিডি) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। চার পদে পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে। পদের নাম গাড়িচালক যোগ্যতা অষ্টম শ্রেণি পাস থাকতে হবে। পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। বেতন উক্ত পদে বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা। পদের নাম
মেশিন অপারেটর কাম টেকনিশিয়ান যোগ্যতা মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পাস থাকতে হবে। পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। বেতন উক্ত পদে বেতন দেওয়া হবে ৯ হাজার থেকে ২১ হাজার ৮০০ টাকা। পদের নাম অফিস সহায়ক যোগ্যতা অষ্টম শ্রেণি পাস থাকতে হবে। পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। বেতন উক্ত পদে বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা। পদের নাম পরিচ্ছন্নতাকর্মী যোগ্যতা অষ্টম শ্রেণি পাস থাকতে হবে। পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। বেতন উক্ত পদে বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।
আবেদন প্রক্রিয়া আগ্রহী প্রার্থীরা http://napd.gov.bd/ ওয়েবসাইটে আবেদন ফরম পাওয়া যাবে এবং তা পূরণ করে ‘মহাপরিচালক, জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমি (এনএপিডি)’ ৩/এ নীলক্ষেত, ঢাকা বরাবর আবেদনপত্র পৌঁছাতে হবে। আবেদনের সময়সীমা ৩১ জানুয়ারি ২০১৮ তারিখে বিকেল ৫টার মধ্যে আবেদনপত্র পৌঁছাতে হবে।

No comments

Powered by Blogger.