Header Ads

মেসিকে নিতে চাইলে দিতে হবে ৭ হাজার ৩০ কোটি টাকারও বেশি

একদিন আগেই পুরস্কার পেয়েছেন। তারপরের দিনই সুসংবাদ এল বার্সেলোনা ফ্যানদের জন্য।

২০২১-২২ অবধি বার্সেলোনাতেই খেলেবেন আর্জেন্টাইন স্ট্রাইকার। ইউরোপিয়ান লীগে সর্বোচ্চ গোল করার জন্য গোল্ডেন বুট পাওয়ার পরের দিনই বার্সেলোনা দুনিয়াকে জানিয়ে দিল মেসি তাদেরই থাকছে।

বেশ কিছুদিন ধরেই জোর জল্পনায় উত্তাল হয়েছিল গোটা ফুটবল বিশ্ব। সম্ভাবনা তৈরি হয়েছিল সামনের জানুয়ারিতে ট্রান্সফার উইন্ডো খুললে ম্যানচেস্টার সিটি বা পিএসজি-র মত দল তাঁকে লোভনীয় অর্থের প্রস্তাব দিয়ে তুলে নিতে পারে। কিন্তু অবশেষে সেই জল্পনায় জল।

বার্সেলোনা অ্যাকাডেমি থেকে উঠে আসা আর্জেন্টাইন তারকা এখনও অবধি ৪৭৮৮ দিন খেলছেন। খেলেছেন ৬০২ টি ম্যাচ। করেছেন ৫২৩ টি গোল। দলকে জিতিয়েছেন ৩০ টি ট্রফি।

এবার আরও তিন বছরের জন্য চুক্তির পুনর্নবীকরণ করে ফেললে এলএম টেন। নেইমারের চলে গিয়ে যে ধাক্কা দিয়েছিল বার্সাকে। ঘরের ছেলে হিসেবে তা করতে পারলেন না মেসি।

এবার জেনে নিল আসল কথা। মেসিকে চুক্তি ভাঙিয়ে যদি কোনও ক্লাব নিয়ে যাবে মনে করে তাহলে তাদের দিতে হবে ৭০০ মিলিয়ন ইউরো বা ৭ হাজার ৩০ কোটি টাকা। পাশাপাশি স্বাক্ষর করার জন্য প্রায় ৮৭৯ কোটি টাকা পেয়েছেন। সপ্তাহ প্রতি বেতন প্রায় ৫ কোটি ৬১ লাখ টাকা। সব মিলিয়ে বিশ্বের সমস্ত ক্লাবকেই চ্যালেঞ্জ ছুঁড়ে দিল ক্যাটালন জায়ান্ট কর্তৃপক্ষ।

No comments

Powered by Blogger.