Header Ads

প্রকাশিত হল বেলাল খান ফিচারিং উপমার এ্যালবাম ‘উপমা’ (তোমার অভাব)

নতুন বছরে চাই সবই নতুন। আর তাই নতুন বছরকে সামনে রেখে প্রকাশ পেল এ প্রজন্মের কণ্ঠশিল্পী শারমিন সুলতানা উপমা’র প্রথম একক এ্যালবাম উপমা (তোমার অভাব)।

অ্যালবামটি প্রকাশ পেয়েছে লেজার ভিশনের ব্যানারে। জনপ্রিয় গীতিকবি রবিউল ইসলাম জীবন ও সোমেশ্বর অলি অ্যালবামের গানের কথাগুলো লিখেছেনে। বেলাল খানের সুরে সঙ্গীতায়োজন করেছেন জে.কে মজলিস ও এম. এ রহমান। এতে মোট চারটি রোমান্টিক, মেলোডি ও ফিউশন ধাঁচের গান রয়েছে। অ্যালবামের ‘তোমার অভাব’ শিরোনামের গানটিতে উপমার সাথে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় কন্ঠশিল্পী বেলাল খান।
শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় সেভেন হিল রেস্টুরেন্টে শুভ নববর্ষকে সামনে রেখে লেজার ভিশনের আয়োজনে বেলাল খান ফিচারিং প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী উপমার প্রথম একক এ্যালবাম উপমা (তোমার অভাব) এর মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়।

অ্যালবামটি প্রসঙ্গে জানতে চাইলে উপমা বলেন, অনেকদিন অপেক্ষার পর আজ আমার অ্যালবাম প্রকাশ পেল। এতে আমি খুবই আনন্দিত। চেষ্টা করেছি, আমার প্রথম অ্যালবামটিতে ভালো কিছু গান শ্রোতা-দর্শকদের উপহার দিতে। এ সময়ের গীতিকবি জীবন ভাই ও অলি ভাই গানগুলো খুবই ভালো লিখেছেন। জনপ্রিয় কণ্ঠশিল্পী বেলাল খানের সুরে গান গুলো গেয়েছি। আশা করি, সবাইকে মুগ্ধ করবে।অনুষ্ঠানে শিল্পীকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন প্রখ্যাত গীতিকার ও চলচ্চিত্রকার গাজী মাজহারুল আনোয়ার, দেশবরেণ্য সঙ্গীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ, স্বনামধন্য গীতিকবি শহীদুল্লাহ্ ফরায়জী, সরগম সম্পাদক কাজী রওনাক হোসেন, বিশিষ্ট মিডিয়া ব্যাক্তিত্ত ও উপস্থাপক আনজাম মাসুদ ও বিশিষ্ট শিল্পপতি আশরাফ আলী খান মঞ্জু। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লেজার ভিশনের ব্যাবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম, কন্ঠশিল্পী বেলাল খান, সঙ্গীত পরিচালক জে.কে মজলিশ, এম এ রহমান, গীতিকবি রবিউল ইসলাম জীবন, সোমেশ্বর অলি, সাংস্কৃতিক জগতের বিশিষ্ট
ব্যাক্তিবর্গ ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক গণ।

No comments

Powered by Blogger.